নীড় পাতা / আইন-আদালত / কুষ্টিয়া থেকে ৯টি আগ্নেয়াস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

কুষ্টিয়া থেকে ৯টি আগ্নেয়াস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

নিজস্ব প্রতিবেদকঃ
কুষ্টিয়ার দৌলতপুর থেকে ২টি বিদেশী পিস্তল, ৭টি ওয়ান শুটার গান , ১৪ রাউন্ড গুলি ও ৪ টি ম্যাগজিনসহ কাফিরুল ইসলাম নামে একজনকে আটক করেছে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর। শনিবার সন্ধ্যায় আগ্নেয়াস্ত্রসহ কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া পূর্বপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে রাত ১০টার দিকে সিপিসি -২ নাটোর ক্যাম্পে সাংবাদিকদের সামনে অস্ত্রসহ প্রেস ব্রিফিং করা হয়। আটককৃত কাফিরুল ইসলাম মেহেরপুরের গাংনীর সহড়াতলার মাঃ আব্দুল শুকুরের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মাহ্ফুজুর রহমান, বিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি -২ এর একটি টিম কুষ্টিয়ার দৌলতপুর থানার তারাগুনিয়া পূর্বপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা ওই এলাকার বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়। অভিযানকালে সেখানে দাঁড়িয়ে থাকা দুই ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তাদের পিছু নিয়ে কাফিরুল ইসলামকে আটক করতে সক্ষম হলেও কাফিরুলের এক সহযোগী পালিয়ে যায়। পরে কাফিরুলের কাছে থাকা প্লাস্টিকের একটি ব্যাগের ভিতর থেকে আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত কাফিরুল ইসলাম দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃত কাফিরুল ইসলামের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য বহন এবং সংরক্ষণের অভিযোগে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।

অপরদিকে পলাতক ব্যক্তিকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় র‌্যাব। অভিযানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এস,এম, জামিল আহমেদ, সিনিয়র এএসপি এনামুল করিমসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

আরও দেখুন

গুরুদাসপুরে ইয়াবাসহ আটক- ১

নিজস্ব প্রতিবেদক:নাটোরের গুরুদাসপুরে ২৮৮০ পিস ইয়াবাসহ সাদ্দাম (২৮) নামের একজনকে আটক করেছে র‌্যাব। আজ ১৭ …