নীড় পাতা / উত্তরবঙ্গ / কাছিকাটা বাজার বণিক সমিতির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

কাছিকাটা বাজার বণিক সমিতির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে উৎসবমুখর পরিবেশে নবগঠিত কাছিকাটা বাজার বণিক সমিতি’র সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে জাহাগীর আলম, সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা ও কোষাধ্যাক্ষ পদে নাজিম উদ্দিন বেসরকারি ভাবে জয়লাভ করেছেন। আজ গুরুদাসপুর উপজেলা মশিন্দা ইউনিয়নের রানীনগর প্রাথমিক বিদ্যালয়ে ওই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়।

বিদ্যালয়ের দুইটি বুথে ভোট গ্রহণ সকাল ১০টা থেকে শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। সমিতির ৩৪২জন সদস্য ভোটের বিপরীতে নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যাক্ষ এই তিনটি পদে মোট ৯জন প্রার্থী প্রতিন্দন্দিতা করেন। নির্বাচনে সভাপতি পদে জাহাগীর আলম (চেয়ার মার্কা প্রতিক-১৮২), সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা (শাপলা ফুল প্রতিক-১৪১) ও কোষাধ্যাক্ষ পদে নাজিম উদ্দিন (মোরগ মার্কা প্রতিক -১৭২) ভোট পেয়ে বেসরকারি ভাবে জয়লাভ করেছেন।

ভোট গণনা শেষে সমিতির কার্যালয়ের সামনে ওই নির্বাচনী ফলাফল ঘোষণা করেন সমিতির নির্বাচন কমিশন। উক্ত ঘোষণা অনুষ্ঠানে মশিন্দা ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ সময় কাছিকাটা বাজার বণিক সমিতির কার্যকরী কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ভারত থেকে কাঁচা মরিচ আমদানি শুরু, কমেছে দাম

প্রায় ১০ মাস বন্ধ থাকার পর দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে কাঁচা মরিচ আমদানি …