রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / করোনা প্রতিরোধ পক্ষে পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামুলক প্রচারণা

করোনা প্রতিরোধ পক্ষে পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামুলক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
করোনা প্রতিরোধে বাধ্যতামুলক মাস্ক ব্যবহার নিশ্চিত করতে নাটোরের গুরুদাসপুর থানা পুলিশের পক্ষ থেকে বিনামুল্যে মাস্ক বিতরন ও সচেতনতামুলক প্রচার অভিযান শুরু করেছে থানা পুলিশ। রবিবার সকালে উপজেলা করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধপক্ষের (২১জুন-জুলাই) উদ্বোধন করা হয়। স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস এতে নেতৃত্বদেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোজাহারুল ইসলাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলামসহ স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিকতার পরই থানা পুলিশে পক্ষ থেকে পুলিশভ্যানভ্যান নিয়ে পৌর শহরসহ উপজেলা জুড়ে সচেতনামুলক প্রচার-প্রচারণা শুরু করেন। প্রচারণাকালে পৌরশহরের চাঁচকৈড় বাজারে চলে সচেতনতা কার্যক্রম। ওসি মোজাহারুল ইসলাম উপস্থিত থেকে বিনামুল্যে মাস্ক বিতরণ করেন।

ওসি বলেন, সরকারিভাবে মাস্ক ব্যভহারের ওপর গুরত্ব দেওয়া হয়েছে। পুলিশ প্রশাসন মানুষকে সচেতন করার পাশাপাশি বিনামুল্যে মাস্ক বিতরণ কওে একার্যক্রমকে গতিশীল করছে। এ উদ্যোগ অব্যাহত রাখা হবে বলে জানান তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তমাল হোসেন বলেন, প্রচরনা কাজের সাথে সাথে উপজেলা জুড়ে ভ্রাম্যমান কার্যক্রম চলবে। কারন উপজেলা জুড়ে করোনা সনাক্তের সংখ্যা বাড়ছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …