শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / করোনার টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করলেন ইউএনও

করোনার টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করলেন ইউএনও


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহণ করতে লাইনে দাড়িয়ে পরেন শিক্ষার্থীরা। বেশিরভাগ শিক্ষার্থীর মুখে মাস্ক না থাকায় খবর পেয়ে তৎখনাত স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রতিটি শিক্ষার্থীকে মাস্ক প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন। এছাড়াও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে স্বেচ্ছাসেবক টিমের সহযোগিতায় শৃঙ্খলা ফিরিয়ে নিয়ে আসেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক আকরামুল ইসলাম, সাবলুর রহমান, রাসেল আহমেদ, আবু তাহের, সোহানুর রহমান সজিব, মেহেদী হাসান প্রান্তসহ আরো অনেকে।

ইউএনও তমাল হোসেন জানান, ১৭ হাজার ৫০০ শিক্ষার্থীদের মাঝে প্রথম ডোজ ফাইজারের টিকা দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই ১০ হাজারের বেশি শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে। স্বাস্থ্যকমপ্লেক্সে টিকা প্রদানের স্থান কম হওয়ায় শিক্ষার্থীদের ভিড় পরেছে। স্বাস্থ্যবিধি মেনে সু-শৃঙ্খল ভাবে যেন প্রতিটি শিক্ষার্থী টিকা গ্রহণ করে বাসায় ফিরতে পারে তার জন্য সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এছাড়াও প্রতিটি শিক্ষার্থীর মুখে মাস্ক নিশ্চিত করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …