বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / করোনাঃ উপসর্গে নমুনা দিয়েও চিকিৎসকের পরামর্শ মানছেন না ইউপি চেয়ারম্যান

করোনাঃ উপসর্গে নমুনা দিয়েও চিকিৎসকের পরামর্শ মানছেন না ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়াঃ


নাটোরের বাগাতিপাড়া উপজেলায় করোনা উপসর্গ জ্বর,কাশি নিয়ে নমুনা দিয়েও চিকিৎসকের পরামর্শ মানছেনা উপজেলার জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস । গত সোমবার (২০ এপ্রিল) ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে এই নমুনা দেন।

তবে নমুনা পরিক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিজ ঘরে থাকার পরামর্শদেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু চিকিৎসকের দেয়া পরামর্শ না মেনে বুধবার (২২ এপ্রিল) দুপুরে পরিষদে অফিস করতে দেখা যায় ওই ইউপি চেয়ারম্যানকে।

জানা যায়, ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীসহ করোনা উপসর্গে এপর্যন্ত বাগাতিপাড়া উপজেলায় ১৩ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে রিপোর্ট পাওয়া ৫ জনের করোনা নেগেটিভ। এমন তথ্য নিশ্চিত করেছে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা। তবে উপজেলার জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ও তার স্ত্রী সহ ৮ জনের রিপোর্ট না আসায় তাদের বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি স্বাস্থ্য বিভাগ।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান মুঠোফোনে বলেন, উপজেলার জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুঠোফোনে তাকে জানান, তিনি এন্টি হিস্টামিন খেয়েও জ্বর,কাশি কমছিল না তার । এরই প্রেক্ষিতে গত সোমবার ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দেন। এছাড়া নমুনা পরিক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিজ ঘরে থাকার পরামর্শ দেন তিনি।

জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এবিষেয়ে মুঠোফোনে জানান, পরিষদে অফিস করছেন তিনি, তার শরীর এখন ভালো তবে গত দু-তিন দিন ১০২ ডিগ্রী জ্বরে ভুগছিলেন। সিজেনাল জ্বর ছিল তার, তবে করোনা ভাইরাসের কোন লক্ষণ নেই বলে দাবি করেন তিনি । এছাড়া চিকিৎসকের দেয়া পরামর্শের কথা স্মরণ নেই বলেও জানান ইউপি চেয়ারম্যান।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …