বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ককটেল বিষ্ফোরনে মা ও ছেলে গুরুত্বর আহত, রামেকে প্রেরণ

ককটেল বিষ্ফোরনে মা ও ছেলে গুরুত্বর আহত, রামেকে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের উদয়মোড় উসকাঠি পাড়া এলাকায় ককটেল বিষ্ফোরণে মা ও ছেলে গুরুত্ব আহত হয়েছে। আজ শনিবার রাত সাড়ে ৯ টার দিকে উদয়মোড় উসকাঠি পাড়ার মৃত তোফজুলের বাড়ি ককটেল বিষ্ফোরনের ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদয়মোড় উসকাঠি পাড়া মহল্লার মৃত তোফজুল এর স্ত্রী ফাহমিদা (৫৫)ও তোফজুল এর ছেলে শহিদুল ইসলাম (৪৫)। তাদের অবস্থা খারাপের দিকে গেলে আধুনিক সদর হাসপাতালের কর্তরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা জানান, রাতে বাড়ির পাশে একটি বিকট শব্দ হয়। ফাহমিদা ঘরে গিয়ে কাগজ টানার সময়ে মা ও ছেলে গুরুত্বর আহত হলে উদ্ধার করেন চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। তার আগেই গুরুত্বর আহতদের স্থানীয়রা হাসপাতালে পাঠানা। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ঘরটিতে বিষ্ফোরক জাতিও দ্রব্য ছিল। ওই ঘরে ফাহমিদা প্রবেশ করে কাগজ টানলে বিষ্ফোরণ ঘটে। আর একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তদন্তে সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

শান্তি রক্ষায় যৌথ কাজ করবে বিজিবি-বিজিপি

নিউজ ডেস্ক:বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে শান্তি রক্ষায় দুই দেশের মধ্যে তথ্য-যোগাযোগ বাড়ানোর মাধ্যমে যৌথভাবে কাজ করার বিষয়ে …