নীড় পাতা / জেলা জুড়ে / ওসির ভালোবাসার টানে ছুটে আসলো প্রতিবন্ধী আফতাব

ওসির ভালোবাসার টানে ছুটে আসলো প্রতিবন্ধী আফতাব

নিজস্ব প্রতিবেদক, সিংড়া সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম। মানবতার ওসি নামে তিনি ইতিমধ্য পরিচিত লাভ করেছেন। মানুষের পাশে, মানবতার পাশে দাঁড়ানোর মহত্ব সবার হয় না, এর জন্য মানবিক গুন থাকতে হয়।

প্রতিবন্ধী আফতাব আলী (৪০) পিতা আব্দুস সামাদ, বাসা নাটোরের আহমেদপুরে। বিয়ে করেননি। বাবা অনেক আগেই মারা গেছেন, বাড়িতে ছোট ভাই এবং মা। শারিরিক সমস্যার কারনে সংসার করা হয়নি তাঁর। ২০০৪ সালে আফতাব ব্রেন স্ট্রোক করেন। কিন্তু উন্নত চিকিৎসার অভাবে সুস্থ হয়ে উঠতে পারেননি। প্রায় দু বছর আগে দেখা হয় ওসি মনিরুল ইসলামের সাথে। তখন তিনি বাগাতিপাড়া থানার ওসি ছিলেন।

ওসি মানুষের পাশে দাড়ান, সহযোগিতা করেন এই শুনে বাগাতিপাড়া থানায় এসেছিলো আফতাব। ওসি মনিরুল ইসলামের আচার ব্যবহারে সন্তুষ্ট হন। সে সময় ওসি তাকে নিজ হাতে খাওয়ান পাশে বসান এবং চিকিৎসার জন্য সহযোগিতা করেন। সে ব্যবহার ভুলতে পারেনি আফতাব। বেশ কয়েক মাস থেকে খুঁজতে খুঁজতে সন্ধান পান ওসি মনিরুল সিংড়া থানায় আছেন।

রবিবার বাসযোগে সিংড়া বাসস্ট্যান্ডে নেমে রিকসা চড়ে থানায় চলে আসেন। অস্পষ্ট কথা ওসিকে জানান থানার নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য। তিনি তার রুমে ডেকে পাঠান। ভালোবাসার টানে ছুটে আসা একজন প্রতিবন্ধীর ভালোবাসায় মুগ্ধ হোন সবাই। ওসি তাকে বুকে টেনে নেন এবং খোঁজ খবর নেন। প্রতিবন্ধী আফতাব কৃতজ্ঞতায় ওসির জন্য দোআ কামনা করেন।

আরও দেখুন

সিংড়ার মাটিতে ৩৭ বছর যারা ক্ষমতায় ছিলো তারা জনগণের কল্যানে কাজ করেনি- পলক

নিজস্ব প্রতিবেদক:তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা করোনাকালিন …