নীড় পাতা / উত্তরবঙ্গ / এবারে পুঠিয়া পৌর এলাকায় শুরু হলো মশক নিধন অভিযান

এবারে পুঠিয়া পৌর এলাকায় শুরু হলো মশক নিধন অভিযান

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া
রাজশাহীর পুঠিয়ায় পৌরসভা এলাকায় ফগার মেশিন দিয়ে মশক নিধনের জন্য ওষুধ স্প্রে করার মধ্যে দিয়ে মশক নিধনের অভিযান এর উদ্বোধন করেন পৌর মেয়র জনাব মো. রবিউল ইসলাম রবি।

এ সময় উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাঃ নাজমা নাহার, আবাসিক মেডিকেল অফিসার জিয়াউর রহমান, উপ-সহকারী মেডিকেল অফিসার রফিকুল ইসলাম, পৌরসভার সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশিদ. কাউন্সিলর কামাল হোসেন, কাউন্সিলর ইসমাইল হোসেন সহ জেলা পরিষদের সদস্য আবুল ফজল ও অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক প্রমুখ।

মেয়র বলেন, মানুষের সুস্বাস্থ্যর কথা চিন্তা করে আমাদের এই মশক নিধন অভিযান শুরু করেছি। এছাড়াও আমরা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করছি। ডেঙ্গু প্রাদুুর্ভাব যেন বেড়ে যেতে না পারে সেদিকে লক্ষ্য রেখেই আমরা চলতি সপ্তাহে পৌর সভার ৯টি ওর্য়াডেই ফগার মেশিন দিয়ে মশক নিধনের জন্য ওষুধ স্প্রে করার ব্যবস্থা করেছি। মশক নিধনের লক্ষে মূলত এই ¯েপ্র কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও দেখুন

আওয়ামী লীগের শক্ত অবস্থানে রাজশাহীতে দাঁড়াতেই পারেনি

কোটা আন্দোলনকারীর ছদ্মবেশে বিএনপি জামাতের সন্ত্রাসীরা নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের …