শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / এখন সারের জন্য কৃষকদের আন্দোলন করতে হয়না -এমপি বকুল

এখন সারের জন্য কৃষকদের আন্দোলন করতে হয়না -এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কণ্যা জননেত্রী শেখ হাসিনা কৃষকদের কথা বিবেচনা করে এখন কৃষকদের ভাগ্যের উন্নয়নের জন্য বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেছেন। এখন কৃষকদের সারের জন্য আন্দোলন করতে হয়না, সার এখন কৃষকদের পিছনে পিছনে দৌড়ায়।

শুক্রবার বিকেলে উত্তর বঙ্গের ভারী শিল্প নাটোরের লালপুরের গোপালপুর চিনিকল এর ৮৭ তম ২০১৯-২০২০ ইং অর্থ বছরের আখ মাড়াই মৌসুমের উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন । তিনি আরো বলেন, এখন কৃষকদের ন্যায্য মূল্যের জন্য রাজপথে নামতে হয়না । সরকার মহোদয় নিজেই কৃষকদের সুবিধা ও অসুরিধা দেখছেন এবং তাদের বিভিন্ন উপায়ে ভূর্ক্তি প্রদান করে জীবন যাত্রা মান উন্নত করার জন্য বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করছেন ।

চিনি কলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ আবদুল কাদের এর সভাপতিত্বে উদ্ধোধন অনুষ্ঠানে সিঙ্গাপুর থেকে মোবাইল ফোনের মাধ্যমে বাংলাদেশ চিনি ও খাদ্য করপোরেশনের চেয়ারম্যার অজিত কুমার পাল তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিল্প বান্ধব সরকার । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিনি শিল্পের উন্নয়নের জন্য বিভিন্ন মেগা প্রকল্প হাতে নিয়েছেন। তিনি আখ মাড়াই মৌসুমের শুভ কামনা করেন ও সবাইকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল , লালপুর থানার ওসি সেলিম রেজা, চিনিকলের জি,এম প্রশাসন ( এ,ডি, এম) আনোয়ার হোসেন, চিনিকল এর শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাউসার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনোয়ার হোসেন মনি প্রমুখ ।

এছাড়া চিনিকলের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন এলাকার কৃষকগণ, সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন ।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …