সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / এক হাজার পাঁচটি কর্মহীন পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ

এক হাজার পাঁচটি কর্মহীন পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় সামাজিক দূরত্ব বজায় রেখে চাঁপাইনবাবগঞ্জের রানিহাটি সাধারণ পাঠাগারের উদ্দ্যোগে অসহায় ও দরিদ্র কর্মহীন এক হাজার পাঁচটি পরিবারের মাঝে ৪ কেজি করে চাল, ২ কেজি আলু, আধা কেজি ডাল, ১ কেজি লবন, আধা কেজি তেল ও ১টি করে সাবান  বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার বেলা ১১ টায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানিহাটি সাধারণ পাঠাগার সংলগ্ম এলাকায় এক হাজার পাঁচটি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ ওরাঁও।

এসময় উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত যুগ্মসচিব ও রানিহাটি সাধারণ পাঠাগারের উপদেষ্টা, মজিবুর রহমান, রানিহাটি সাধারণ পাঠাগারের সভাপতি ইঞ্জিনিয়ার মাহ্তাব উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক একরামুল হক, আহসান হাবিব প্রমুখ।

রানিহাটি সাধারণ পাঠাগারের কর্মকর্তারা বলেন, করোনা ভাইরাসে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না বেরুনোর জন্য আহবান জানান। আর করোনা ভাইরাসে এলাকার  রিক্সা-ভ্যানচালক, পরিবহন শ্রমিক, চায়ের দোকানদার, তৃতীয় লিঙ্গের মানুষগুলো একেবারে কর্মহীন হয়ে পড়েছে। তাদের কথা বিবেচনা করেই ৭৪ জন ব্যক্তির আর্থিক সহযোগিতা নিয়ে রানিহাটি সাধারণ পাঠাগার তাদের পাশে দাঁড়িয়েছে। আর এধরনের কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে বলে জানান।

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …