বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / একডালায় বন্ধু কর্তৃক আরেক বন্ধুকে বেদম প্রহারের অভিযোগ!
বন্ধু সৈকতের প্রহারে আহত হাবিব

একডালায় বন্ধু কর্তৃক আরেক বন্ধুকে বেদম প্রহারের অভিযোগ!

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের একডালা কথা কাটাকাটির জেরে বন্ধু হাবিবকে বেদম প্রহারের অভিযোগ করা হয়েছে বন্ধু সৈকতের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই ঘটনা ঘটে বলে থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করা হয়েছে। আহত হাবিব একডালার দক্ষিণপাড়ার আব্দুল আওয়ালের ছেলে।

পুলিশ জানায়, জনৈক আব্দুল আওয়াল তার ছেলেকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে থানায় একটি এজাহার দায়ের করেছেন। তিনি জানান, এজাহারে উল্লেখ করা হয়েছে হাবিবের সাথে একই এলাকার কালামের ছেলে সৈকত ও আমজাদের ছেলে আশিক সাথে গত বৃহস্পতিবার সাড়ে সাতটার দিকে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে সৈকত ও আশিক হাবিবকে বেদম প্রহার করে। আরো উল্লেখ করা হয়েছে চাকু হাতে সৈকত প্রাণনাশের জন্য হাবিবকে ধাওয়া করে। পুলিশ বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

হাবিবের বাবা আব্দুল আওয়াল জানান তার ছেলে এবং তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। হাবিবকে চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে অভিযুক্ত সৈকতকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে সে জানায়, প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। হাবিব আমার বন্ধু। আমাদের মাঝে ভুল বুঝাবুঝি হয়েছে এবং কথা কাটাকাটির এক পর্যায়ে সেও আমাকে চড় থাপ্পড় মারে আমিও তাকে চর থাপ্পর মারি। বিষয়টি ওই পর্যন্তই ছিল এবং আমরা আবারও নিজেদের মধ্যে মীমাংসা করে নিব।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …