শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / একজন করোনা রোগী সনাক্ত !

একজন করোনা রোগী সনাক্ত !

নিজস্ব প্রতিবেদকঃ

গুজবে ভাসছে নাটোর!! সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আইইডিসিআর এর বরাত দিয়ে তথ্য দেয়া হয়েছে নাটোরে একজন করোনা রোগী সনাক্ত। বৃহস্পতিবার দুপুর থেকেই এই খবরটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে আতঙ্কিত হয় মানুষ। নানা জায়গা থেকে নারদ বার্তা অফিসে এ বিষয়ে জানতে ফোন আসতে থাকে। বিষয়টি নিয়ে সিভিল সার্জন অফিস কে জানালে তারা জানান, এমন কোনো তথ্য তাদের কাছে নেই।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ নারদ বার্তাকে জানান, তিনিও বিষয়টি শোনার সঙ্গে সঙ্গে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিতে শুরু করেছেন।তারপর তিনি জানতে পারেন ছেলেটির বাড়ি নাটোর কিন্তু সে ঢাকার বাসিন্দা, এক্ষেত্রে ঢাকায় তার নমুনা পরিক্ষা করলে তার করোনা পজেটিভ বলে সনাক্ত হয়।

রাজশাহী মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল এবং ভাইরোলজি বিভাগের প্রধান ডাঃ বুলবুল হাসানের সঙ্গেও কথা হয় নারদ বার্তার। তিনি জানান, “আইইডিসিআর কী করে বা কোন সূত্রের বরাত দিয়ে এমন তথ্য তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে জানিনা”।

এভাবে আইইডিসিআর তাকে নাটোরের বাসিন্দা হিসেবে আখ্যাইত করে। আজ পর্যন্ত নাটোরের ১৯৯ টি নমুনা পরীক্ষার জন্য পাওয়া গেছে। এরমধ্যে ১১৮ টি নেগেটিভ পাওয়া গেছে বাদবাকি এখনো পরীক্ষাধীন রয়েছে। এর মধ্যে কোন রোগী পজিটিভ শনাক্ত হয়নি।’

আরও দেখুন

হিলিতে পেঁয়াজের কেজি ২২ টাকা, ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে

নিজস্ব প্রতিবেদক, হিলি: হিলিতে ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে। বাজারে দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ থাকায় ও …