বুধবার , অক্টোবর ৫ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীর লক্ষীকুন্ডায় দূর্ধর্ষ ডাকাতি, আহত ২

ঈশ্বরদীর লক্ষীকুন্ডায় দূর্ধর্ষ ডাকাতি, আহত ২

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী
ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের বিলকেদার গ্রামে রবিবার রাতে আমান মালিথার বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতদের হামলায় গৃহিনী আসমা বেগম (৪৫) এবং পুত্র নাসিম মালিথা (২৫) আহত হয়েছে। আহত আসমা বেগমকে ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতদল এসময় নগদ ৫ লাখ টাকা, ৭/৮ সোনার গহনা এবং প্রায় ২ লাখ টাকা মূল্যের তিনটি গরু ছিনিয়ে নিয়েছে।

গৃহকর্তা আমান মালিথা জানান, রাত ১১ টার দিকে বাড়ির ভেতর হতে ডাকাডাকিতে স্ত্রী ও পুত্রের ঘুম ভেঙ্গে যায়। তারা কিছু বুঝে উঠতে না পেরে দরজা খুলে দ্রæত বাইরে আসে। এসময় ২০/২২ জনের সংঘবদ্ধ ডাকাত দল তাদের অতর্কিতে হামলা চালিয়ে তাদের বেদম প্রহার করে। স্ত্রী ও পুত্রের চেঁচামেচিতে তিনিও বাইরে এলে তাকে বন্দুক ধরে আটকে রাখে। ডাকাতরা এসময় ইটভাটার মালিক আমানের বাড়ি হতে নগদ ৫ লাখ টাকা, ৭/৮ ভরি সোনার গহনা ও প্রায় দুই লাখ টাকা মূল্যের ৩টি গুরু নিয়ে চলে যায়। ডাকাতরা একাধিক আগ্নেয়াস্ত্রসহ দেশীয় বেশ কয়েকটি অস্ত্রে সজ্জিত ছিল। আমান আরো জানান, স্ত্রী ও সন্তানের চিকিৎসার জন্য দুপুর ১টা পর্যন্ত ঘটনা থানায় জানানো হয়নি। আহতদের হাসপাতালে ভর্তি করে এখন থানায় অভিযোগ দায়েয়ের জন্য রওনা হয়েছি বলে তিনি জানিয়েছেন।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ডাকাতির কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি।

আরও দেখুন

পরকীয়ার জেরেই স্ত্রীকে খুন করে রুবেল

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:ঈশ্বরদীতে পরকীয়া প্রেমের জেরে স্বামী রুবেল কতৃক স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা ঘটনা ঘটেছে …