শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদীতে:
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অপর চারজন আহত হয়েছে। রোববার (০৯ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের কালিকাপুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাটোরের বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে বাবলু হোসেন (২৫) ও সিএনজিচালিত অটোরিকশার চালকের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতরা হলেন, ঈশ্বরদীর আমবাগান এলাকায় ডলি খাতুন, আনোয়ারা খাতুন, নাটোরের বড়াইগ্রাম উপজেলার মহরম আলী, শাহিন হোসেন।

ঈশ্বরদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল বাশার জানান, পাবনা থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে দিকশাইল মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই একটি ভটভটির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা সিএনজি অটোরিকশার চালক ও একজন যাত্রী নিহত হয়। পরে গুরুতর আহত ৪ জন যাত্রীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ভটভটি জব্দ করে।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …