নীড় পাতা / Uncategorized / ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-২

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-২

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদীতে তরমুজ বহনকারী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছে। 
 বৃহস্পতিবার সকালে উপজেলার ছলিমপুর ইউনিয়নের চাঁদ আলী মোড় এলাকায় দাশুড়িয়া-পাকশী সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মোটরসাইকেলের  চালক উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী গ্রামের সুজন আলীর ছেলে মেহেদি হাসান (২০)। অন্যদিকে  ট্রাক চালকের সহযোগী পরিচয় জানা যায়নি। আহত হলেন ট্রাক চালক অজয় কুমার পাল (৫২) ও মৌসুমি ফল ব্যবসায়ী আলিম। তাঁদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা  হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে মেহেদি মোটরসাইকেলে করে দাশুড়িয়া থেকে পাকশী যাচ্ছিলেন। সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলটি চাঁদ আলী মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তরমুজবাহী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলইে সে মারা যান। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তরমুজ বহনকারী ট্রাকটি একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে ট্রাকের চালকের সহযোগীও মারা যান। তখন আহত হন অন্তত ট্রাকের চালকসহ দুইজন। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি করা হয়ছে।
ঈশ্বরদী ফায়ার র্সাভিসের উদ্ধারর্কমী অপু কুমার বলেন, খবর পেয়ে ঈশ্বরদী থেকে ফায়ার র্সাভিসের সদস্যরা  আহত দুইজনকে উদ্ধার করে সদর হাসপাতালে র্ভতি করা হয়েছে। 
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) আসাদুজ্জামান দুর্ঘটনার র্সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …

Leave a Reply

Your email address will not be published.