বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে প্রতারকের শাস্তি দাবি করে সংবাদ সম্মেলন

ঈশ্বরদীতে প্রতারকের শাস্তি দাবি করে সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
রূপপুর পারমাণবিক প্রকল্পের আবাসিক গ্রীন সিটিতে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ১৭ লাখ ৫৬ হাজার টাকা হাতিয়ে নিলো প্রতারক হিরোক। আজ শনিবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাবে ক্ষতিগ্রস্থ প্রতারিত হওয়া ৪১ জন সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের লিখিত বক্তব্যে তারা জানান। শনিবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রতারণার শিকার রাজিব পাটোয়ারী। 

লিখিত বক্তব্যে রাজিব বলেন, চাকুরি দেয়ার কথা বলে প্রায় ৮ মাস পূর্বে হিরোক আমাদের কাছ থেকে টাকা গ্রহণ করে। কিন্তু অধ্যাবধি চাকুরীর কোন ব্যবস্থা করতে পারেনি। শুধুমাত্র নানা ধরনের তালবাহানা করে সময় পার করছে। টাকা ফেরত চাইতে গেলে নানা রকমের ভয়-ভিতি ও হুমকি ধামকি প্রদান করছে। হিরোকের মা জাতীয় পদক প্রাপ্ত কৃষক নুরুন নাহার বেগম অশ্লীল কথাবার্তা ও চরম দূর্ব্যবহার করে আমাদেরকে প্রশাসনের ভয় দেখায়। ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের রবি বিশ্বাস ও নুরুন নাহার দম্পতির ছেলে হিরোক মায়ের ইন্ধনে প্রতারণার ফাঁদ পেতে নিরিহ মানুষদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

সংবাদ সম্মেলনে উল্লেখিত পরিমান টাকা ফেরত প্রদানের দাবী সহ প্রতারণার দায়ে হিরোকের উপযুক্ত শাস্তি দাবি করা হয়েছে। এসময় প্রতারিত হয়ে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ সকলেই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

আরও দেখুন

সৌরবিদ্যুৎ উৎপাদন করবে সৌদি অ্যাকোয়া

‘সৌদি কোম্পানি অ্যাকোয়া পাওয়ারের এক হাজার মেগাওয়াট পর্যন্ত সৌরবিদ্যুৎ স্থাপনের আগ্রহ প্রশংসার যোগ্য। বাংলাদেশ নানাভাবে …