বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে  পলাতক আসামি গ্রেফতার

ঈশ্বরদীতে  পলাতক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,  ঈশ্বরদী:
পাবনার ঈশ্বরদী উপজেলায় হত্যা ও মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি নুরে আলম সিদ্দিকী মিল্টন (৪০) কে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৮শ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ। শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধায় ঈশ্বরদী উপজেলার মুলাডুলি রেলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আসামি মিল্টন ঈশ্বরদী পৌর এলাকার আমবাগান ফেরদৌস কলোনী এলাকার  মৃত আব্দুর রহিমের ছেলে। পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ  শহীদুল ইসলাম  জানান, হত্যা ও মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিল্টন দীর্ঘদিন পলাতক থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঈশ্বরদী থেকে গোপনে মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলার মুলাডুলি রেলগেট এলাকার থেকে তাঁকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ৮শ পিচ ইয়াবাসহ তাঁকে আটক করে। যার মুল্য ২ লাখ ৪০ হাজার টাকা।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত আসামি মিল্টনের বিরুদ্ধে ২০১২ সালে নাটোরের বড়াইগ্রাম থানায় আঙ্গুরা আবেদীন কে অপহরণ করে হত্যা, লাশ গুম, টাঙ্গাইলের মির্জাপুর থানার মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী। এছাড়া ঈশ্বরদী থানায় তার বিরুদ্ধে চারটি মামলার গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে। 

আরও দেখুন

সৌরবিদ্যুৎ উৎপাদন করবে সৌদি অ্যাকোয়া

‘সৌদি কোম্পানি অ্যাকোয়া পাওয়ারের এক হাজার মেগাওয়াট পর্যন্ত সৌরবিদ্যুৎ স্থাপনের আগ্রহ প্রশংসার যোগ্য। বাংলাদেশ নানাভাবে …