রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / ঈশ্বরদীতে দিনে-দুপুরে সাড়ে ১২ লক্ষ টাকা ছিনতাই

ঈশ্বরদীতে দিনে-দুপুরে সাড়ে ১২ লক্ষ টাকা ছিনতাই


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদীঃ

ঈশ্বরদীতে অস্ত্রের মূখে দিন-দুপুরে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে ঈশ্বরদী-কুষ্টিয়া সড়কের জয়নগর এলাকার ওয়াবদা গেটের সন্নিকটে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিআরবি’র রূপপুর সিএনজি পাম্পের ইনচার্জ জাকির হোসেন ৫-৬ দিনের জমাকৃত ১২ লাখ ৫৭ হাজার টাকা ব্যাংকে জমা দিতে যাওয়ার পথে ছিনতাইকারীরা পথ আগলে অস্ত্রের মূখে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়া বলে নিশ্চিত করেছে পুলিশ।


জাকির হোসেন জানান, পাম্পের জমাকৃত টাকা মোটরসাইকেল যোগে ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় জয়নগর ওয়াবদা গেটের কাছে মোটরসাইকেল আরোহী দুইজন ছিনতারকারী তার পথ আগলে থামিয়ে দেয়। এসময় ছিনতাইকারীরা একটি পিস্তল ধরে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এর পরপরি ঘটনাটি ঈশ্বরদী থানাকে জানানো হয় বলে তিনি জানিয়েছেন।


ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী জানান, ফোন পেয়েই আমি এবং অতিরিক্ত পুলিশ সুপার ফিরাজ কবীর ঘটনাস্থলে আসি। ছিনতাইকারী চিন্হিত করার জন্য ওই এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ পরীক্ষা-নিরীক্ষার কাজ এখনও অব্যাহত রয়েছে।


অতিরিক্ত পুলিশ সুপার ফিরাজ কবীর জানান, ছিনতাইকারী সনাক্ত ও গ্রেফতারে ঈশ্বরদীর পুলিশ সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …