নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে ছাত্রলীগের কমিটি অবৈধ দাবী করে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ

ঈশ্বরদীতে ছাত্রলীগের কমিটি অবৈধ দাবী করে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ


নিজস্ব প্রতিবেদক:
ঈশ্বরদীতে নবঘোষিত উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠনের ২৪ ঘন্টার মাথায় কমিটিকে অবৈধ উল্লেখ করে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল ছাত্রলীগের ব্যানারে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় নবঘোষিত কমিটিকে অবৈধ ঘোষনা করে তৃণমূলের মতামতের ভিত্তিতে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের দাবি করেন তৃণমূল ছাত্রলীগ। নবঘোষিত কমিটিকে বিএনপি ও চিহ্নিত রাজাকার পরিবারের সন্তান এবং মাদক ব্যবসায়ী ও বিবাহিতদের দ্বারা অবৈধ পকেট কমিটি উল্লেখ করা হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম শ্ওান। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নোত্তরে বক্তব্য দেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, ছাত্রলীগ নেতা ইফতেখাইরুল ইমন, হৃদয় হোসেন, সাফিন অরণ্য, নিশান আলী, আশিক হায়দার বিশাল, ও মারুফ হাসান জনি। এসময় বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পরে বিক্ষোভ মিছিল বের হয়। উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিলটি বাজারের ১নং গেটে গিয়ে সমবেত হয়। সেখানে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শণ করে তৃণমূল ছাত্রলীগ। দাবি পূরণ না হওয়া পর্যন্ত বিক্ষোভ চলবে বলে ঘোষনা দেন বক্তারা।

উল্লেখ্য যে, মঙ্গলবার (৫এপ্রিল ) পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম স্বাক্ষরিত ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে পাবনা জেলা ছাত্রলীগ। নতুন ঈশ্বরদী উপজেলা কমিটিতে সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় ও খন্দকার আরমান সাধারণ সম্পাদক আর ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সভাপতি আবির হোসেন শৈশব ও সাধারণ সম্পাদক হয়েছেন মারুফ হাসান। আগামী ১ বছরের জন্য নতুন নেতৃত্বকে নির্দেশ দেওয়া হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …