বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে চারতলা থেকে লাফিয়ে যুবকের মৃত্যু

ঈশ্বরদীতে চারতলা থেকে লাফিয়ে যুবকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদী ইপিজেডের চারতলা থেকে লাফিয়ে এসএম খাইরুল আজম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার ১৩ নভেম্বর দুপুরে এ ঘটনা ঘটে। নিহত খাইরুল আজম কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন মির্জানগর এলাকার আজিম-উদ-দৌলার ছেলে। সে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগ হতে স্নাতকোত্তর পাস করে করে গত দেড় মাস যাবৎ ঈশ্বরদী ইপিজেডের রেনেসা বারিদ্র লিমিটেড এর ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

খাইরুল আজমের বাবা জানান, প্রতিদিনের ন্যায় রবিবার খায়রুল সকালে বাড়ি হতে তাহার কর্মস্থল ঈশ্বরদী ইপিজেডের রেনেসা বারিন্দ্র লিমিটেড উদ্দেশ্যে রওনা হয়। দুপুরে অফিস থেকে একটি মোবাইল ফোনে তাকে জানান খায়রুল ভবনের চতুর্থ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

রেনেসা বারিন্দ্র লিমিটেড এর অ্যাডমিন ম্যানেজার অমিত কুমার কুন্ডু জানান, দুপুরে একটি ছেলে পড়ে গেছে মর্মে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। সেখানে গিয়ে আহত অবস্থায় খাইরুলকে আমাদের নিজস্ব স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার নেওয়া হয়। সেখানে তার অবস্থা গুরুতর দেখে সেখানকার কর্তব্যরত নার্স তাকে দ্রুত ঈশ্বরদী সদর হাসপাতালে পাঠান। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খাইরুলের প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় সেই শোক সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …