শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ঈশ্বরদীতে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। সোমবার (১০ জানুয়ারী) প্রত্যুষে দিবসটি পালন উপলক্ষ্যে আওয়ামী লীগ কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস।

জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয়, দলীয় ও অংগ সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইছাহক আলী মালিথা, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, অধ্যাপক আকরাম হোসেন, জেলা আওয়ামী লীগের বশির আহমেদ বকুল, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলি, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহ্বায়ক সজিব মালিথা, যুবলীগের উপজেলা সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ এসময় উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …