নীড় পাতা / আইন-আদালত / আ’লীগ অফিস ভাংচুরের ঘটনায় পুলিশের ভূমিকা নিন্দনীয় -সিদ্দিকুর রহমান পাটোয়ারী

আ’লীগ অফিস ভাংচুরের ঘটনায় পুলিশের ভূমিকা নিন্দনীয় -সিদ্দিকুর রহমান পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের বড়াইগ্রামে আওয়ামী লীগের অফিস ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা এগারোটার দিকে চান্দাই বাজার এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চান্দাই ইউনিয়ন এর 8 নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সানোয়ার হোসেন ৮নং চান্দাই ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নেতা মজনু মিয়া বিপুল সংখ্যক নেতাকর্মী মানববন্ধনে অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তারা আওয়ামী লীগ অফিস ভাঙচুর এবং বঙ্গবন্ধুর ছবি ভাঙচুরের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চান্দাই আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে মাটিতে ফেলে দিয়ে নৌকা বিরোধী হাইব্রিড সন্ত্রাসীরা যে ত্রাসের সৃষ্টি করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ।

তিনি আরও বলেন, আ’লীগ অফিস ভাংচুর ছাড়াও ওয়াদুদ সরকার নামের এক যুবলীগ নেতার বাড়িতেও হামলা করা হয়। দুঃখজনক বিষয় হলো পুলিশ হামলাকারীদেরকে ধরার চেষ্টা না করে আক্রান্ত ওয়াদুদের বাড়ীতেই তল্লাশি চালায়।

সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রচন্ড ক্ষোভ প্রকাশ করে বলেন, কার ইন্ধনে এই হামলা এবং কার প্রশ্রয়ে পুলিশের এই ভূমিকা তা খতিয়ে দেখতে হবে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, পুলিশের ভূমিকা নিয়ে যে অভিযোগ তা ভিত্তিহীন, বরং পুলিশ উপস্থিত হয়ে উদ্ভুত সাংঘর্ষিক অবস্থাকে নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছে। ওয়াদুদ সরকারের বাড়িতে তল্লাশির অভিযোগও অস্বীকার করেছেন ওসি দিলীপ কুমার দাস।

আরও দেখুন

লালপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট …