শুক্রবার , জানুয়ারি ২৮ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / আ’লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন যুবলীগ নেতা ওবায়দুর রহমান

আ’লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন যুবলীগ নেতা ওবায়দুর রহমান


নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া উপজেলার কৃতি সন্তান ও জেলা যুবলীগের সহসভাপতি ওবায়দুর রহমান আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন। গত ১০ই ডিসেম্বর-২১ তারিখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর স্বাক্ষরে অনুমোদিত আ.লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটিতে ড.খন্দকার গোলাম মওলা নকশেবন্দী চেয়ারম্যান, এডভোকেট সিরাজুল মোস্তফাকে সদস্য সচিব করা হয়েছে।

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় ওবায়দুর রহমান বলেন, আলহামদুলিল্লাহ। কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে। আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য হিসাবে মনোনীত করার জন্য। এর সাথে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহোদয় এবং ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান ড.খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব এডভোকেট সিরাজুল মোস্তফা ভাইকে।

এদিকে বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা ওবায়দুর রহমানের এই পদ পাওয়াকে কেন্দ্র করে পুঠিয়াবাসীর মাঝে আনন্দের বন্যা বইছে। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ওবায়দুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …