নীড় পাতা / জাতীয় / আবারো বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

আবারো বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

নিউজ ডেস্ক:
বিশ্বব্যাপী মহামারি করোনার কারণে কওমি মাদ্রাসা ছাড়া দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এমএ খায়ের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

এর আগে, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানিয়েছিলেন, ১৫ জানুয়ারি থেকে শিক্ষা প্রতিষ্ঠান খুলবে কি-না বা সীমিত আকারে ক্লাস শুরু হবে কি-না এসব বিষয় নিয়ে আলোপ-আলোচনা চলছে। শেষ পর্যন্ত শীতে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় ঝুঁকির কারণে চলমান ছুটি বাড়ানো হলো।এবার কোভিড-১৯ মহামারির মধ্যে পঞ্চম ও অষ্টমের সমাপনী পরীক্ষা এবং প্রাথমিক ও মাধ্যমিক স্তরের বার্ষিক পরীক্ষা নেয়নি সরকার। আর অষ্টমের সমাপনী এবং এসএসসি ও সমমানের ফলফলের ভিত্তিতে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল ঘোষণা করা হবে।উল্লেখ্য, মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে শিক্ষার্থীদের সুরক্ষিত রাখতে গত ১৭ মার্চ থেকে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে সরকার। এরপর ছুটি বাড়ানো হয় কয়েক দফা। সর্বশেষ ১৯ ডিসেম্বর পর্যন্ত ছুটি বাড়ানো হয়েছিলো।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …