নীড় পাতা / আইন-আদালত / আবারও পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের নীচে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

আবারও পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের নীচে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:ঈশ্বরদীর পাকশীতে হার্ডিঞ্জ ব্রীজের নিচ হতে অজ্ঞাত (২৬) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে হার্ডিঞ্জ সেতুর নিচে পদ্মা নদীর ধারে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় ও পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ এ খবর নিশ্চিত করেছেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, শুক্রবার ভোর তিনটার দিকে ঢাকা হতে খুলনা গামী চিত্রা এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি ব্রিজ অতিক্রম করার সময় ওই যুবক ব্রীজের গার্ডারের সাথে ধাক্কা খেয়ে ১৫ নং গার্ডারের নীচে পড়ে যায় বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। যুবকের পড়নে জিন্সের হাফ প্যান্ট ও হাফ হাতা গেঞ্জি রয়েছে। উদ্ধার হওয়া নিহত যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওয়ারিশ না পাওয়া গেলে লাশ আঞ্জুমান মফিদুল ইসলামে তাকে দাফন করা হবে বলে তিনি জানিয়েছেন। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।
প্রসঙ্গত: মাঝেমধ্যেই পাকশী হার্ডিঞ্জ সেতুর নীচ হতে লাশ পাওয়া যাচ্ছে। লাশগুলো ব্রীজের সাথে ধাক্কা খেয়ে গুরুতর জখম অবস্থায় উদ্ধার হচ্ছে। রেল কর্তৃপক্ষ ছাদে যাত্রী পরিবহনের ক্ষেত্রে তৎপরতা চালানোর কারণে ঈদ বা বড় ধরণের ছুটি ছাড়া ছাদে যাত্রী পরিবহন অনেক হ্রাস পেয়েছে। যে মরদহ উদ্ধার হচ্ছে সেগুলো ইউডি মামলা হচ্ছে। কোন তদন্ত হচ্ছে না। এই ঘটনাগুলো পরিকল্পিত হত্যাকান্ড কিনা সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে না।

আরও দেখুন

রাণীনগরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০জন অসহায় পেলেন সাড়ে চার লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে ১০জন অসহায় অসুস্থ্য ব্যক্তিদের মাঝে সাড়ে চার লক্ষ টাকার চেক বিতরণ …

Leave a Reply

Your email address will not be published.