বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / আজ সাংবাদিক স্বপন দাস এর ৩য় মৃত্যুবার্ষিকী

আজ সাংবাদিক স্বপন দাস এর ৩য় মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদকঃ নাটোর জজ কোর্টের আইনজীবী এবং বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের প্রাক্তন জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস এর আজ ৩য় মৃত্যুবার্ষিকী। ২০১৬ সালের ১৩ নভেম্বর, রোববার ভোর ৪টার দিকে নাটোরের উত্তর পটুয়াপাড়া মহল্লায় নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন।

সাংবাদিক স্বপন দাসের মৃত্যুবার্ষিকীতে নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক বাপ্পি লাহিড়ী সকল সাংবাদিকের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোক প্রকাশ করেছেন নারদ বার্তা অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক উমা চৌধুরী জলি, প্রকাশক-সম্পাদক পরিতোষ অধিকারী, বার্তা সম্পাদক সৈয়দ মাসুম রেজা প্রমুখ।

স্বপন দাস দৈনিক সংবাদের নাটোর প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। এছাড়া রেডিও টুডেসহ অনেক সংবাদমাধ্যমে কাজ করার অভিজ্ঞতাও তাঁর ছিল। 

মৃত্যুর আগ পর্যন্ত তিনি বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি পদে দায়িত্ব পালনের পাশাপাশি স্থানীয় দৈনিক উত্তর বঙ্গবার্তা পত্রিকার বার্তা সম্পাদক পদে কাজ করছিলেন। স্বপন দাস সিপিবি’র নাটোর জেলা কমিটির সাধারণ সম্পাদকও ছিলেন।

সাংবাদিক স্বপন দাসের ৩য় মৃত্যুবার্ষিকীতে নাটোর জেলা আইনজীবী সমিতি, প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠান শোক প্রকাশ করেছে। একইসঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …