নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / আগুনে পোড়া বাড়িতে রাতেই খাবার ও কম্বল পাঠালেন ইউএনও তমাল

আগুনে পোড়া বাড়িতে রাতেই খাবার ও কম্বল পাঠালেন ইউএনও তমাল

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে রান্না ঘরের আগুন থেকে সৌদি প্রবাসীর ৭টি ঘর পুড়ে ছাই। ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে রাতেই শুকনো খাবার ও কম্বল পৌছে দিয়েছেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারকে সমবেদনা জানিয়েছেন ইউএনও তমাল হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার আনুমানিক রাত ৮ টার দিকে রান্না ঘরের আগুন থেকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর বাজার সংলগ্ন সৌদি প্রবাসী জাহিদুল ইসলাম হিরার বাড়িতে আগুন লাগে। এক পর্যায় সকল ঘরে আগুন ছড়িয়ে পড়ে এবং একটি ঘরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণও হয়। পরে ফায়ার সার্ভিসের দমকল বাহীনি এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয়রা। সকাল হলে ক্ষতির সুনির্দিস্ট হিসাব জানা যাবে।

ইউএনও তমাল হোসেন বলেন, রাতে বিল বোর্ডে দেওয়া নম্বরে ফোন আসে এ ঘটনার বিষয়ে। শোনার সঙ্গে সঙ্গেই পিআইও অফিসের উপ সহকারী প্রকৌশলী নজরুল ইসলামকে নির্দেশ দেওয়া হয়, আমাদের সংরক্ষনে থাকা কিছু শুকনো খাবার ও শীতবস্ত্র ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে পৌছানোর জন্য। তাৎক্ষণিকভাবে খাবার ও কম্বল ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে দেওয়া হয়। পরবর্তীতে তাদের আরো সহযোগিতা করা হবে এবং তাদের সার্বিক খোজ খবর নেওয়া হচ্ছে।

আরও দেখুন

রাণীনগরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০জন অসহায় পেলেন সাড়ে চার লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে ১০জন অসহায় অসুস্থ্য ব্যক্তিদের মাঝে সাড়ে চার লক্ষ টাকার চেক বিতরণ …