নীড় পাতা / জেলা জুড়ে / আগুনে ছাই হলো মুক্তিযোদ্ধার বাড়িসহ তিনটি বাড়ির ৮টি ঘরের সবকিছু

আগুনে ছাই হলো মুক্তিযোদ্ধার বাড়িসহ তিনটি বাড়ির ৮টি ঘরের সবকিছু

নিজস্ব প্রতিবেদকঃ
অগ্নিকান্ডে নাটোরে এক মুক্তিযোদ্ধা নাসির হোসেনের বাড়িসহ তিনটি বাড়ির ৮ টি ঘর, নগদ অর্থ, চাউল, ১টি মোটর সাইকেলসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার গভীর রাতে শহরের ঝাউতলা এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ভুক্তভোগী ও ফায়ার সার্ভিস সুত্রমতে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান ৫ লক্ষাধিক টাকা।

নাটোর ফায়ার সার্ভিস কার্যালয়ের স্টেশন অফিসার শহিদুজ্জামান, ভুক্তভোগী ও এলাকাবাসী জানায়, শুক্রবার গভীর রাতে বাড়ির লোকজন ঘুমিয়ে ছিল। হঠাৎ করে নাসির উদ্দিনের বাড়ি থেকে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তে এই আগুন নাসির উদ্দিনের পার্শ্ববর্তী আব্দুল মজিদ ও ফারুক হোসেনর বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষনে তিনটি বাড়ির ৮ টি ঘড়, নগদ অর্থ, চাউল, ১টিমোটর সাইকেলসহ ঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে তিনটি বাড়ির ৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।

মুক্তিযোদ্ধা নাসির হোসেনের ছেলে আকরাম হোসেন জানান পূর্ব শত্রুিতার জেরে এ অগ্নিকান্ড ঘটে থাকতে পারে। সব হারিয়ে তারা এখন খোলা আকাশের নীচে বাস করছেন।

তবে নাটোর ফায়ার সার্ভিস কার্যালয়ের স্টেশন অফিসার শহিদুজ্জামান জানান, তাৎক্ষনিকভাবে আগুনের সুত্রপাতের কারণ জানা যায়নি। বৈদ্যুতিক সর্ট সারকিট থেকে আগুনের সুত্রপাত হয়ে থাকতে পারে বলে তারা ধারণা করছেন। অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি জানান।

আরও দেখুন

নাটোরে জাল টাকাসহ স্বামী-স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরে জাল টাকা সহ মোঃ রিপন (৩৩) এবং তার স্ত্রী লাবনী আক্তার রিমু …