নীড় পাতা / জাতীয় / আইনশৃঙ্খলা বাহিনীকে বিএনপি কর্মীদের উস্কানি, গ্রেফতার ১১

আইনশৃঙ্খলা বাহিনীকে বিএনপি কর্মীদের উস্কানি, গ্রেফতার ১১

নিউজ ডেস্ক : পরিস্থিতি বিগড়ে দিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে তৎপর বিএনপি-জামায়াত চক্র। প্রতিনিয়ত তাদের এমন চেষ্টা অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় আইনশৃঙ্খলা বাহিনীকে উস্কানি দিয়ে পরিস্থিতি বিশৃঙ্খল করায় গ্রেফতার হয়েছেন বিএনপি ১১ নেতাকর্মী। যারা প্রত্যেকেই জয়পুরহাট জেলা বিএনপির নেতা।

আইনশৃঙ্খলা বাহিনীর সূত্র মতে, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের স্টেশন রোডের পাশে জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের শৃঙ্খলতার স্বার্থে উপস্থিত থাকা আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের দিকে উস্কানিমূলক স্লোগান দিয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করে নেতাকর্মীরা।

পরে মানববন্ধন শেষে জয়পুরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাফিজুর রহমান পলাশ বক্তব্য শুরু করলে হঠাৎ পুলিশকে উদ্দেশ্য করে আবারও বিতর্কিত স্লোগান দিতে শুরু করে নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের বাধা দিলে পুলিশ সদস্যদের সঙ্গে মানববন্ধনে অংশগ্রহণকারী নেতাকর্মীদের ধাক্কাধাক্কি শুরু হয়। এক পর্যায়ে নিজেদের নিরাপত্তার স্বার্থে মানববন্ধন থেকে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হক ও যুবদলের সহ-সাধারণ সম্পাদক রিপন আকন্দকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে বিভিন্ন মামলায় আরো ১১জনকে আটক করেছে জয়পুরহাট সদর থানা পুলিশ। আটকের বিষয়টি বাংলা নিউজ ব্যাংককে নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও ডিউটি অফিসার মুনিরা সুলতানা।

আরও দেখুন

রাজাকারের পূর্ণাঙ্গ তালিকা মার্চেই

নিউজ ডেস্ক:স্বাধীনতার ৫৩ বছরে দাঁড়িয়েও রাষ্ট্রীয়ভাবে চিহ্নিত করা যায়নি স্বাধীনতাবিরোধী রাজাকার-আলবদর-আলশামসদের। তৈরি হয়নি নির্ভুল, সঠিক …