নীড় পাতা / জেলা জুড়ে / ‘অল্পদিনের মধ্যে পঞ্চগড় এক্সপ্রেসের নাটোর স্টপেজ চূড়ান্ত হবে’ -মাধনগরে শিমুল এমপি

‘অল্পদিনের মধ্যে পঞ্চগড় এক্সপ্রেসের নাটোর স্টপেজ চূড়ান্ত হবে’ -মাধনগরে শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদকঃ
“পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিরতিহীন ট্রেন পঞ্চগড় এক্সপ্রেস নাটোরের ওপর দিয়ে সরাসরি ঢাকা চলে যায়। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলে এই পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নাটোর স্টপেজের ব্যাপারে কথাবার্তা চলছে। অল্পদিনের মধ্যেই পঞ্চগড় এক্সপ্রেসের নাটোর স্টপেজ চূড়ান্ত হবে। তখন নাটোরবাসী নাটোর থেকে সরাসরি ঢাকা চলাচল করতে পারবেন, মাঝে আর কোন বিরতি দিতে হবে না।” কথাগুলো বলেছেন নাটোর-নলডাঙ্গা (নাটোর-২) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম ‍শিমুল।

বৃহষ্পতিবার দুপুরে নলডাঙ্গা উপজেলার মাধনগর স্টেশনে আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের স্টপেজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে এসব কথা বলেন সাংসদ শিমুল।

শিমুল আরও বলেন, “মাধনগরবাসীর প্রাণের দাবী ছিল আন্তঃনগর ট্রেনের স্টপেজ এর। আমি কথা দিয়েছিলাম মাধনগরে আন্তঃনগর ট্রেনের স্টপেজের ব্যবস্থা করে দেবো। আজ তা বাস্তবায়ন হয়েছে।” মাধনগরবাসীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, “আর কষ্ট করে কয়েক দফা বাস পরিবর্তন করে অথবা নাটোর গিয়ে ঢাকায় যাওয়া লাগবে না। এখন থেকে এই মাধনগর স্টেশন থেকেই আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেসে চড়ে আপনারা ঢাকা যেতে পারবেন।”

বক্তব্য শেষে তিনি উদ্বোধনী ট্রেনযাত্রীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা প্রদান করেন এবং মাধনগরবাসীর পাশে থাকার আশ্বাস দেন।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …