শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / ফিচার / রাশিফল : ৬ জুন ২০২০, শনিবার

রাশিফল : ৬ জুন ২০২০, শনিবার

নারদ বার্তা ডেস্ক:
মেষ (ARIES) রাশিফল (মার্চ ২১-এপ্রিল ২০)

কর্মস্থানে কোনও বিশেষ কাজের চাপ আপনার উপর পড়তে পারে। বেকারদের জন্য নতুন কোনও যোগাযোগ আসবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার প্রয়োগ আজ বেশি না করাই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির আভাস।

বৃষ (TAURUS) রাশিফল (এপ্রিল ২১-মে ২০)

আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হবে।সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। মামলায় অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরু জনের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে।

মিথুন (GEMINI) রাশিফল (মে ২১-জুন ২১)

সার্বিক বিচারে সময়টা ভালমন্দে মিশিয়ে কাটলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। নতুন বছরে মোটা উপার্জন হবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন।

কর্কট (CANCER) রাশিফল (জুন ২২-জুলাই ২২)

পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। রাস্তাঘাটে কোনও মহিলার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়বে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব আনন্দ পাবেন। জুয়া জাতীয় কিছুতে অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা।

সিংহ (LEO) রাশিফল (জুলাই ২৩-আগস্ট ২৩)

কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান।

কন্যা (VIRGO) রাশিফল (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে।সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।পড়াশোনার জন্য মনে ভয় ভাব আসবে। স্ত্রীর সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন নয়।

তুলা (LIBRA) রাশিফল (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে।কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা প্রবল। পেশাদারি শিক্ষালাভের দ্বারা কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা প্রবল। উচ্চবিদ্যা দিতে যাঁরা যুক্ত আছেন আর যাঁরা যুক্ত হতে চান, তাঁদের পক্ষে শুভ ফল নির্দেশ করে।

বৃশ্চিক (SCORPIO) রাশিফল (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

ব্যবসা সম্প্রসারণ বা নতুন ব্যবসা করার জন্য ব্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে অর্থের সংস্থান হতে পারে।পাওনা টাকা আদায়ের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ হতে দেরি আছে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে।

ধনু (SAGITTARIUS) রাশিফলl (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। ব্যবসায় বাধা আসতে পারে। দুপুরের পরে স্ত্রীর কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। বাবার জন্য চিন্তা বাড়বে। বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। আত্মীয়ের সঙ্গে মনোমালিন্যের জন্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে।

মকর (CAPRICORN) রাশিফল (ডিসেম্বর ২২-জানুয়ারী ২১)

সন্তানের পড়াশোনায় অভূতপূর্ব উন্নতি লক্ষ্য করা যায়। শ্লেষ্মা, উদরপীড়া ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যা শারীরিক বাধা সৃষ্টি করতে পারে। সন্তানদের পরীক্ষার ফলাফল ভাল হলেও শরীরের দিকে দৃষ্টি রাখা প্রয়োজন। গৃহনির্মাণ-সংক্রান্ত ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিতর্ক বিবাদে জড়িয়ে না পড়াই ভাল।

কুম্ভ (AQUARIUS) রাশিফল (জানুয়ারী ২২-ফেব্রুয়ারি ১৯)

বিদ্যার্থীদের বিদ্যাযোগে অন্যমনস্ক ভাব থাকলেও পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবে। চাকরিজীবীদের চাকরির ক্ষেত্রে উচ্চপদ মর্যাদার লক্ষণ দেখা যায়। ব্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি শুভ। মন সংযোগের দ্বারা ধর্মে কর্মে প্রবৃত্ত হলে মানসিক শান্তি লাভ করা সম্ভব। বিবাহযোগ্যদের বিবাহ যোগের সম্ভাবনা দৃষ্ট হয়।

মীন (PISCES) রাশিফল (ফেব্রুয়ারি ২০-জানুয়ারী ২০)

ব্যবসায় সময় ভাল নয়। পড়াশোনার জন্য কোনও সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হওয়ার সম্ভাবনা। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরে সমস্যা বাড়বে।পুরনো মামলা-মোকদ্দমা নিষ্পত্তির যোগ লক্ষ্য করা যায়। সপ্তাহের মধ্যভাগে বাক্যদোষে স্বজন বান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা।

আরও দেখুন

অবহেলায় প্রাচীন নিদর্শনাবলি হারাচ্ছে চলনবিল যাদুঘর

আখলাকুজ্জামান, গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর গ্রামে চলনবিল যাদুঘর অবস্থিত। ১৯৭৮ সালে প্রতিষ্ঠিত এ যাদুঘরের …