বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / অনাথ আশ্রমে মিলন মেলা

অনাথ আশ্রমে মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুর উপজেলার একমাত্র অনাথ আশ্রমটিতে গুনিজনদের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয় আশ্রম প্রাঙ্গণ।
আজ বৃহস্পতিবার দুপুরে প্রাকৃতিক মনোরোম পরিবেশে নিজস্ব অর্থায়নে পরিচালিত অনাথ আশ্রমের প্রতিষ্ঠাতা সভাপতি সাধু সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মাজার শরীফ টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজের অধ্যক্ষ ও দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ প্রকাশক ও সম্পাদক ইমাম হাসান মুক্তি, অধ্যাপক সাদ আহমেদ, অধ্যাপক মোজাম্মেল হক,দাঁইড় পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন, আব্দুলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ হীরেন্দ্রনাথ প্রামানিক, চংধুপঈল ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, বাংলাদেশ টেলিভিশনের কণ্ঠশিল্পী আলাউদ্দিন আলাল, বাংলাদেশ টেলিভিশন ও রাজশাহী বেতারের কণ্ঠশিল্পী আব্দুল আউয়াল, সাংবাদিক আলাউদ্দিন জালাল, মাজহারুল ইসলাম তিব্বত, আল আমিন, শাহ আলমসহ লালপুরের কর্মরত সাংবাদিকবৃন্দ।

আশ্রমের প্রতিষ্ঠাতা সাধারণত সম্পাদক আব্দুল আলিম জানান সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের পুনঃবাসন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে সুবিধা বঞ্চিত শিশুদের পুনঃবাসনের জন্য অবকাঠামো নির্মাণ করেছি এলাকার অনাথ শিশু কিশোরদের আশ্রয়, খাবার, শিক্ষা, চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য।

দাঁইড়পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান দৈনিক নারদ বার্তাকে জানান সাধু সাখাওয়াত একজন উদার মানসিকতার। তার মত মানবিক মানুষ সমাজে খুবই কম।যেখানে মানুষ নিজেদেরকে নিয়ে ব্যাস্ত কিন্তু তিনি সমাজের অসহায় সুবিধা বঞ্চিত মানুষ নিয়ে কাজ করে যাচ্ছেন। সমাজের বিত্তবানদের সহযোগিতা করে সাধু সাখাওয়াতের পাশে থাকার আহ্বান জানান।

সাধু শওকত আলী দৈনিক নারদ বার্তাকে জানান এলাকার অনাথ শিশু কিশোরদের আশ্রয়, খাবার, শিক্ষা, চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে অনাথ আশ্রমের প্রতিষ্ঠা করা হয়।

আরও দেখুন

এস.এস.সিতে গুরুদাসপুর উপজেলা সেরা তিন শিক্ষার্থী গল্প

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:এসএসসির ফলাফলে উপজেলা শীর্ষস্থান অর্জন করেছে খুবজীপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়। তাই আনন্দ-উল্লাসে মেতেছে …