শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / অজ্ঞান পার্টির খপ্পড়ে মৃত্যুবরন করলো বেসরকারী কর্মজীবি ফজলু

অজ্ঞান পার্টির খপ্পড়ে মৃত্যুবরন করলো বেসরকারী কর্মজীবি ফজলু

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
কর্মস্থল থেকে ছুটিতে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে ফজলুর রহমান (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ফজলুর রহমান নাটোরের বড়াইগ্রামের পার আটঘরিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। বুধবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে বাসের মধ্যে অচেতন হয়ে পড়লে যাত্রীরা তাকে হাসপাতালে ভর্তি করেছিলেন বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান জানান, ফজলুর রহমান লেখাপড়া শেষে নারায়ণগঞ্জে একটি বেসরকারী কোম্পানীতে চাকরী করতেন। মঙ্গলবার বিকালে তিনি বাড়িতে আসার জন্য বাসে চড়েন। কিন্তু বাসের মধ্যে তিনি অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েন। পরে তাকে কালিয়াকৈর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তিনি মারা যান।

এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ তার সঙ্গে থাকা কাগজপত্র থেকে মোবাইল নম্বর নিয়ে স্বজনদের খবর দেন। পরে দুপুরে স্বজনরা সেখানে গিয়ে লাশটি গ্রহণ করেন বলে তিনি জানান।

আরও দেখুন

বাগাতিপাড়ায় প্রকল্পের কাজ না করেই অর্থ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় একাধিক প্রকল্পের কাজ শেষ না করেই বরাদ্দের সম্পূর্ণ টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে। …